বিরাট কোহলিকে ছাড়িয়ে যেতে পারেন বাবর আজম: ইমরান খান

পাকিস্তানের সাবেক ক্রিকেট কিংবদন্তি এবং দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, তিনি দৃঢ়ভাবে বিশ্বাস করেন যে, ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির রেকর্ডকে ছাড়িয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে বাবর আজমের।

ক্রিকেট পাকিস্তান এক প্রতিবেদনে এ খবর দিয়েছে। এতে বলা হয়েছে, স্থানীয় ক্রীড়া সাংবাদিকের সঙ্গে কথা বলার সময় ইমরান খান দাবি করেছেন যে, যদিও তিনি সম্প্রতি খুব বেশি ক্রিকেট দেখেননি। তবে তিনি যা দেখেছেন, তা থেকে তিনি নিশ্চিত যে, বাবর অনায়াসে ভারতীয় স্টার কোহলির রেকর্ড ছিনিয়ে নিতে পারবেন।

খান বলেন, ‘আমি সম্প্রতি ক্রিকেট দেখিনি, কিন্তু আমি বিশ্বাস করি যে, বিরাট কোহলি ও বাবর আজম একই শ্রেণির খেলোয়াড়। বাবর আজম সহজেই বিরাট কোহলিকে ছাড়িয়ে যেতে পারেন; আমি যা দেখেছি তাতে তিনি খুব ভালো।’

পাকিস্তানের সাবেক অধিনায়ক আরও বলেন, তিনি বাবরকে জাতীয় দলের অধিনায়ক হিসেবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের তৎকালীন চেয়ারম্যান এহসান মানির কাছে সুপারিশ করেছিলেন।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।